23 বার ভিউ
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন

কিভাবে এন্ড্রয়েড মোবাইল দিয়ে আয় করা যায়।

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন

শুরুতে বলে রাখি পৃথিবীতে কোন কাজ সহজ নয় আর চেস্টা করলে পাড়া যায়না এমন কোন কাজ নাই।এখানে বলেছি আমি প্রফেশনালি ইনকাম এর কথা, যে ইনকাম আপনার স্কিল এর উপর দিন দিন বাড়বে এবং সে ইনকাম করতে আপনাকে সেই স্কিল/কাজ টা আগে শিখে নিতে হবে। সে কাজ টা হচ্ছে Writing বা লিখা-লিখি। বর্তমানসময়ে মার্কেটপ্লেসে রাইটার এর রয়েছে অনেক গুরুত্ব। আপনি যদি ইংরেজীতে ভাল রাইটার হতে পারেন তবে আপনি সেই কাজ মোবাইল দিয়ে সেরে ফেলতে পারেন।বাংলায় রাইটিং  করতে পারেন তবে এর মুল্য কম আগামিতে বাংলা রাইটিং এর মুল্যও বৃদ্ধি  পাবে বলে আমি মনে করি।রাইটার হতে আপনাকে কোন ইনভেস্ট করতে হবেনা। আপনি যদি ইংরেজীতে ভাল হন আর আপনার ক্রিয়েটিভিটি থাকে থাহলে আপনি নিজে নিজেই শিখতে পারেনGoogle করে। আমি একটা লিঙ্ক দিচ্ছি এই লেখা টা ও পড়তে পারেন কিভাবে নিজেই লিখবেন নিজের নিশ সাইটের কন্টেন্ট।
আপনি যদি নিয়মিত ১ মাস সময় দেন কাজ শিখতে তাহলে আপনি কনফিডেন্টলি কাজ শুরু করে ইনকাম করা শুরু করে দিতে পারেন।

কাজ টা কিভাবে করব?

হুম কমন প্রশ্ন।আর কাজ শিখা শেষে হয়ে গেলে কাজ করা টা খুবি সোজা, কিভাবে? খুব সহজ করে বলতে গেলে এটা আপনি প্রতিদিনই করছে,কি বুঝতে পারছেন না? অনেকে বুঝে গেছেন, তা হল আমরা ত প্রতিদিনই ফেইসবুকে স্টেটাস দেই মোবাইলে টাইপ করে কাজটা অনেকটা এরকমই কিন্তু করবেন প্রফেশনালি, কিভাবে? হুম সেটার জন্যে একটা নোট ডাউনলোড করে নিবেন আপনার মোবাইলের ষ্টোর থেকে বেশির ভাগ ক্ষেত্রে সকল মোবাইলে এটা দেয়াই থাকে ব্যাস প্রশ্নের উত্তর শেষ। এখন কাজ টা কিভাবে শিখব?এটার উত্তর অন্য একটা পুস্টে বলব এখানে বল্ল্য এত লম্বা পোস্ট আপান্দের পড়তে ভাল লাগবেনা এছাড়াতো Google  আছেই Google করলেই অনেক অনেক এর কাছ থেকে জানতে পারবেন।

আপনার বিভিন্ন সমস্যার সমাধান বা অজানা উত্তরের জন্য বিনামূল্যে আমাদের প্রশ্ন করতে পারবেন। প্রশ্ন করতে দয়া করে প্রবেশ, কিংবা নিবন্ধন করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর

9.6k টি প্রশ্ন

7.5k টি উত্তর

250 টি মন্তব্য

1.2k জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।

বিভাগসমূহ

ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...