"চোখের যত্ন" বিভাগে করেছেন
ভ্রু পাতলা হলে সাজ সুন্দর হয় না এখন কী ভাবে আমি পাতলা ভ্রু ঘন করবো সেই সম্পর্কে যদি কোন পারফেক্ট টিওটোরিয়াল ভিডিও তে দেখান আশা করি আমি জানতে পারবো?



বন্ধ

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

ভ্রু ঘন করার দুইটি দারুণ কার্যকরী প্রাকৃতিক উপায় 

তেলের ব্যবহার

অলিভ অয়েল, ক্যাস্টর অয়েল, আমন্ড অয়েল এবং নারকেল তেল সবগুলো তেলেই রয়েছে নারিশিং উপাদান। এছাড়াও প্রতিটি তেলেই রয়েছে ভিটামিন ই যা ময়েসচারাইজ করে ভ্রু। তাই প্রতিরাতে যেকোনো ১ টি তেল বা দু/তিনটি তেল একসাথে মিশিয়ে ভ্রু ম্যাসেজ করে ঘুমুতে যান। সকালে স্বাভাবিক ভাবে মুখ ধুয়ে নিন। নিয়মিত ব্যবহারে পছন্দ মতো ঘন ভ্রু পেয়ে যাবেন। এরপর ভালো পার্লারে গিয়ে প্লাক করে নিলেই সমস্যার সমাধান।

ভেসলিনের ব্যবহার

তেল ব্যবহার না করতে চাইলে ব্যবহার করতে পারেন ভেসলিন। দিনে দু তিনবার ভেসলিন আঙুলের মাথায় নিয়ে ভ্রু ম্যাসেজ করে নিন। বিশেষ করে ভ্রুয়ের যে অংশগুলো পাতলা সেদিকে ভালো করে ম্যাসেজ করুন। ভেসলিন ভ্রু ময়েসচারাইক ও কন্ডিশন করে। এতে করে ভ্রু হয় ঘন। ভালো ফলাফল পেতে নিয়মিত ব্যবহার করুন।

করেছেন

এইটা কি কেউ ব্যবহার করে ফল পেয়েছে?

প্রশ্ন-উত্তরে অংশগ্রহণ করে অর্থ উপার্জন জন্য এখানে নিবন্ধন করুন, বিস্তারিত জন্য এখানে প্রবেশ করুন

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর 48 বার প্রদর্শিত
2 টি উত্তর 97 বার প্রদর্শিত
2 টি উত্তর 42 বার প্রদর্শিত

5.2k টি প্রশ্ন

4.8k টি উত্তর

127 টি মন্তব্য

487 জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।

বিভাগসমূহ

ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...