32 বার ভিউ
"টিপস এন্ড ট্রিকস" বিভাগে করেছেন

এর সমাধান এর জন্য কি করতে পারি?

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন

রিকভারি মোড সমস্যার সমাধানঃ 

অনেক সময় রম ফ্ল্যাশ করার পর আপনার ডিভাইসটি সরাসরি রিকভারি মোডে চলে যেতে পারে। অর্থাৎ আপনার ফোন সরাসরি রিকভারি মোডে অন হবে। এক্ষেত্রে আপনি উপরের পদ্ধতি অনুযায়ী ডাটা ওয়াইপ করে দেখতে পারেন। তবে তাতে অনেক সময় সমস্যার সমাধান হয় না। সাধারনত ভুল রম ফ্ল্যাশ করার কারণে এই সমস্যা হয়ে থাকে। চলুন দেখি এই সমস্যার সমাধান কি?

  • প্রথমে আপনার যে রম টি ফ্ল্যাশ করবেন তার জিপ ফাইলটি আপনার ফোনের এসডি কার্ডে কপি করে নিন।
  • রিকভারি মোডে যান।
  • রিকভারি মোড থেকে উপরের পদ্ধতি অনুযায়ী ডাটা ওয়াইপ করে নিন।
  • এবার মেইন মেনু থেকে install zip from sd card > choose zip from sd card সিলেক্ট করে যে জিপ ফাইলটি কপি করে রেখেছিলেন তা সিলেক্ট করে দিন।
  • ফ্ল্যাশ হয়ে গেলে আপনার ডিভাইসটি রিবুট করুন। এই পদ্ধতি অনুসরণ করে আপনি আপনার ডিভাইস এর জন্য যে কোন কাস্টম রম ফ্ল্যাশ দিতে পারবেন। 
  • "ধন্যবাদ"

আপনার বিভিন্ন সমস্যার সমাধান বা অজানা উত্তরের জন্য বিনামূল্যে আমাদের প্রশ্ন করতে পারবেন। প্রশ্ন করতে দয়া করে প্রবেশ, কিংবা নিবন্ধন করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

9.6k টি প্রশ্ন

7.5k টি উত্তর

250 টি মন্তব্য

1.1k জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...