34 বার ভিউ
"অনলাইন থেকে আয়" বিভাগে করেছেন
ক্যোয়ারি অ্যানসারস এ কাজ করে যে কোন ব্যাক্তি যদি পেমেন্ট অথবা টাকা পেয়ে থাকেন তাহলে অবশ্যই জানাবেন, না পেয়ে থাকলেও জানাবেন।

1 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
 
সর্বোত্তম উত্তর

জ্বী ১-২ জন্য পেয়েছে, এবং আমাদের ক্যোয়ারি অ্যানসারস ইনকামের সুবিধাটি দিচ্ছে মাত্র কিছু দিন আগে থেকে, এর আগে আমাদের অন্য apps চালু ছিলো, যা বন্ধে করে ক্যোয়ারি অ্যানসারস চালু করা হয়েছে এবং আগের apps আমরা ১ বছরে বেশি সময় ধরে পেমেন্ট করে আসছি ।

ক্যোয়ারি অ্যানসারস বিষয় প্রম্ন করতে পারবেন শুধু মাত্র, অভিযোগ ও অনুরোধ বিভাগে। ক্যোয়ারী অ্যানসারস কমিউনিটির সকল নিয়মকানুন অবশ্যই মেনে চলতে হবে। কোন সদস্য ক্যোয়ারী অ্যানসারস কমিউনিটির নিয়মকানুনগুলো অমান্য করলে, তার বিরুদ্ধে ক্যোয়ারী অ্যানসারস কমিউনিটির প্রশাসন বোর্ড এক বা একাধিক ব্যবস্থা নিতে পারেন। বিস্তারিত জানতে গোপনীয়তা এবং ব্যবহারের শর্তাবলী পৃষ্ঠা দেখুন। যে কোন প্রয়োজনে টেলিগ্রাম গুরুপে যোগদিন টেলিগ্রাম গুরুপ এ ক্লিক করুন।

আপনার বিভিন্ন সমস্যার সমাধান বা অজানা উত্তরের জন্য বিনামূল্যে আমাদের প্রশ্ন করতে পারবেন। প্রশ্ন করতে দয়া করে প্রবেশ, কিংবা নিবন্ধন করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

9.6k টি প্রশ্ন

7.5k টি উত্তর

250 টি মন্তব্য

1.1k জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।

বিভাগসমূহ

ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...