26 বার ভিউ
"অ্যাডসেন্স" বিভাগে করেছেন
একই ব্লগ দিয়ে কি affiliation এবং adsense দুটোই কি করা যাবে?


1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন

হ্যাঁ, আপনি এ্যাডসেন্স ও এ্যাফিলিয়েশন এক সাথে ব্যবহার করতে পারবেন। এই বিষয়ে গুগলের এই অংশটুকু দেখুন “We do allow affiliate or limited-text links.”তবে নিচের বিষয় গুলো মেনে চলতে হবেঃ১। যতটা কম পারা যায় এ্যাফিলিয়েশনের লিঙ্ক ব্যবহার করবেন। অতিমাত্রায় এ্যাফিলিয়েশন এ্যাড ব্যবহার করলে আপনার এ্যাডসেন্স হুমকির মধ্যে পড়তে পারে।২। আপনি ভুল করেও কোন এ্যাডাল্ট সাইট কিংবা এ্যাডাল্ট পন্যের এ্যাফিলিয়েশন ব্যবহার করতে পারবেন না। এমনকি গুগল সাপোর্ট করে না এমন কোন (যেমন অস্ত্র কেনা-বেচা, জুয়া/বাজি, কিংবা কোন মাদকদ্রব্য) এ্যাফিলিয়েট ব্যানারও ইউজ করতে পারবেন না।৩। আপনি এ্যাফিলিয়েশনের ব্যানার গুলো এ্যাডসেন্স পাশেই দিবেন না।৪। এ্যাফিলিয়েশন লিঙ্ক ব্যবহারের ক্ষেত্রে লিঙ্কটিকে অবশ্যই No-Follow করে দিবেন।এসব কিছু মেইন্টেইন করে এ্যাডসেন্স ও এ্যাফিলিয়েশন ব্যবহার করলে আশা করি প্রবলেম হবে না। ধন্যবাদ এবং হ্যাপী ব্লগিং।

আপনার বিভিন্ন সমস্যার সমাধান বা অজানা উত্তরের জন্য বিনামূল্যে আমাদের প্রশ্ন করতে পারবেন। প্রশ্ন করতে দয়া করে প্রবেশ, কিংবা নিবন্ধন করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
11 মার্চ 2017 "অ্যাডসেন্স" বিভাগে জিজ্ঞাসা করেছেন মুক্তা
1 উত্তর
24 মার্চ 2017 "অ্যাডসেন্স" বিভাগে জিজ্ঞাসা করেছেন মুক্তা

9.6k টি প্রশ্ন

7.5k টি উত্তর

250 টি মন্তব্য

1.2k জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।

বিভাগসমূহ

ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...