7 বার ভিউ
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন
এন্ড্রয়েড ফোন দিয়ে কিভাবে ইনকাম করা যায় কেউ জানলে দয়া করে বলুন ?

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন

 উত্তর : না অ্যান্ড্রয়েড ফোন দিয়ে আয় সম্ভব নয়।টাকা আয়ের জন্য আপনি ফ্রিল্যান্সিং করতে পারেন।যেকোনো একটা কাজ খুব ভালোভাবে শিখে নিতে হবে।যেমনঃ গ্রাফিক্স ডিজাইন,এসইও,ওয়েব ডিজাইন ইত্যাদি।এরপর ফাইবার কিংবা আপওয়ার্কে আপনি ফ্রিল্যান্সিং করতে পারবেন।তবে এরজন্য ল্যাপটপ কিংবা পিসি প্রয়োজন হবে।অ্যান্ড্রয়েড ফোন দিয়ে হবে না।অ্যান্ড্রয়েড ফোনে টাকা আয়ের যেসব অ্যাপ আছে এগুলি সবই ভুয়া।এগুলি শুধুমাত্র সময় নষ্ট ছাড়া কিছুই না।তাই অনলাইনে ক্যারিয়ার গড়তে ফ্রিল্যান্সিং ছাড়া উপায় নেই।ফ্রিল্যান্সিং সম্পর্কে আরো জানতে ফেসবুকে একটি গ্রুপ রয়েছে।আমি লিঙ্ক দিয়ে দিলাম

আপনার বিভিন্ন সমস্যার সমাধান বা অজানা উত্তরের জন্য বিনামূল্যে আমাদের প্রশ্ন করতে পারবেন। প্রশ্ন করতে দয়া করে প্রবেশ, কিংবা নিবন্ধন করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

9.6k টি প্রশ্ন

7.5k টি উত্তর

250 টি মন্তব্য

1.1k জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।

বিভাগসমূহ

ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...