32 বার ভিউ
"অ্যাডসেন্স" বিভাগে করেছেন
আমি addsence নিয়ে কাজ করতে চাই। কিভাবে কি করলে ভালো হবে? কিভাবে কি করা যাবে? সিডো তে কি একদম নতুন ওয়েবসাইট পারকিং করা যাবে? আর addsense এর জন্য কি পেইড ডোমেইন হোস্টিং ভালো হবে


1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন

আগে ব্লগিং এর জন্যে কিওয়ার্ড বাছাই করুন, ব্লগ খুলুন, কন্টেন্ট লিখুন, ব্লগের এসইও করুন, সাইটে ভিজিটর আনুন। এই সব বিষয় সঠিক ভাবে করতে পারলেই এ্যাডসেন্স এ আবেদন করুন। 

নতুন Domain Parking করতে পারবেন। কিন্তু রেভেনিউ খুব একটা পাবেন না। তার চেয়ে ভালো হয় আগে Domain এর অন পেজ এসইও এবং অফপেজ এসইও করা। এরপর Domain পারকিং করবেন এবং নিয়মিত অফপেইজ এসইও করবেন। 

 হ্যাঁ অবশ্যই। এ্যাডসেন্স এর জন্যে পেইড Domain & Hosting with Wordpress দিয়ে শুরু করা ভালো। তবে Learning হিসেবে ব্লগার ইউজ করতে পারেন। 

আপনার বিভিন্ন সমস্যার সমাধান বা অজানা উত্তরের জন্য বিনামূল্যে আমাদের প্রশ্ন করতে পারবেন। প্রশ্ন করতে দয়া করে প্রবেশ, কিংবা নিবন্ধন করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
08 সেপ্টেম্বর "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন কাওসার আহমাদ

9.6k টি প্রশ্ন

7.5k টি উত্তর

250 টি মন্তব্য

1.1k জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।

বিভাগসমূহ

ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...