38 বার ভিউ
"অ্যাডসেন্স" বিভাগে করেছেন

আমি একই পিসি থেকে একটি ফ্রী ব্লগ ডোমেইন এবং একটি কেনা ডোমেইন চালাই।  আর এর মধ্যে যদি কোন একটি ব্যান হয় তবে adsense এর সাথে আমার যে যে বিষয় এড করা আছে সবই কি ব্যান হবে? একটি পিসি থেকে কয়টি সাইট এর জন্য adsense এর রিকোয়েস্ট পাঠানও যায়?

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন

না। যদি গুগল সাইট ব্যান করে তাহলে ওই সাইট বাদে অন্য সব সাইট ঠিক থাকবে। মানে, নতুন এ্যাডসেন্স এর এ্যাড ইউজ করতে পারবেন। গুগল তো আপনাকে একটা এ্যাডসেন্স এর এ্যাড কোড ২০০ সাইটে ইউজের অনুমতি দিচ্ছেই। তাহলে কি দরকার ভাই এত রিস্ক নিয়ে মাল্টিপল এ্যাডসেন্স এ্যাকাউন্টের! গুগল কিন্তু অনেক স্মার্ট, সে ঠিকই ধরে ফেলবে আপনি মাল্টিপল এ্যাডসেন্স ইউজ করছে। পরে দেখবেন সব কটাই ব্যান করে দিবে।

আপনার বিভিন্ন সমস্যার সমাধান বা অজানা উত্তরের জন্য বিনামূল্যে আমাদের প্রশ্ন করতে পারবেন। প্রশ্ন করতে দয়া করে প্রবেশ, কিংবা নিবন্ধন করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
11 মার্চ 2017 "অ্যাডসেন্স" বিভাগে জিজ্ঞাসা করেছেন মুক্তা

9.6k টি প্রশ্ন

7.5k টি উত্তর

250 টি মন্তব্য

1.1k জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।

বিভাগসমূহ

ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...