"ব্লগার - ব্লগ" বিভাগে করেছেন

কিভাবে গুগল হোস্ট অ্যাডসেন্স অ্যাকাউন্ট দিয়ে আমার ইউটিউব চ্যানেল লিংক করবো বা এড দিব ? আমি আমার অ্যাডসেন্স হোস্ট একাউন্ট ব্যবহার করে আমার ইউটিউব চ্যানেল লিংক করতে বা এড দিতে চাই কিন্তু কি ভাবে করবো ?

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
পূর্বে করেছেন

কেমন আছেন সবাই?আশাকরি আল্লাহ্‌র রহমতে ভালোই আছেন আমিও ভালো আজ আমি আপনাদের স্মানে নিয়ে এশেছি যে কিভাবে ইউটিউবে গুগল Hosted Adsense অ্যাকাউন্ট লিংক করা যায়। বর্তমানে ভিডিও মার্কেটিং বেপক আকারে চলছে বিশেষ করে বাংলাদেশে নতুন রা যোগ দিয়েছে এই পেশায় ইনকাম ও ভালো এই পেশাতে আবার সকলের নিকট জনপ্রিয় হয়া যায় এই পেশাতে এসে শুধু ইউটিউবে অ্যাকাউন্ট খুলে বসে থাকলে এবং ভিডিও দিলে লক্ষ লক্ষ ভিউআরস হলেও ও যদি আদসেন্স অ্যাকাউন্ট লিংক করা না থাকে তাহলে আপনি এক পয়সা ও ইনকাম করতে পারবেন না যায় হোক এই বিষয় গুলো অনেকেই হয়তো জানেন তায় আর নতুন করে বলব না অনেকের Adsense অ্যাকাউন্ট আছে কিন্তু ইউটিউব চ্যানেলে লিংক করতে পারছে না তাদের এই সমস্যার সমাধান আমার এই ভিডিওটি দিবে আশাকরি। আমি আর বেশিকথা না বলে কাজে চলে যায় কাজ বলতে আমি ভিডিও এর লিংক দিচ্চি আপনি ভিডিও টি দেখেন তাহলেই বুঝতে পারবেন না যদি কোন সমস্যা তাহলে আমার সাথে যোগাযোগ করে নিবেন। এবং যারা এই পেশাতে নতুন তাদের জন্য এক্তি সিরিস বানাবো আশাকরি।

ভিডিও টি দেখতে এখানে ক্লিক করুন অথবা নিচের লিংকে যান।

https://www.youtube.com/watch?v=YTdUjaWvYtw

টেকনোলজি ভিতিক ভিডিও এর জন্য  আমাদের ইউটিউব চ্যানেলে subscribe করতে পারেন।

আর কম্পিউটার এর যে কোন সমস্যার জন্য আমার সাথে ফেসবুকে যোগাযোগ করতে পারেন।

আমার ফেসবুক আইডি: এখানে ক্লিক করুন বা নিচের লিংকে যান
 www.facebook.com/wimax.shakib

আর আমার ফ্যানপেজঃ এখানে ক্লিক করুন বা নিচের লিংকে যান
www.facebook.com/siliconitbd

প্রশ্ন-উত্তরে অংশগ্রহণ করে অর্থ উপার্জন জন্য এখানে নিবন্ধন করুন, বিস্তারিত জন্য এখানে প্রবেশ করুন

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

5.2k টি প্রশ্ন

4.8k টি উত্তর

127 টি মন্তব্য

487 জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।

বিভাগসমূহ

ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...