102 বার ভিউ
"ইসলাম ধর্ম" বিভাগে করেছেন

আসসালামু আলাইকুম, আমরা কোন আমল করলে মানুষের দারা কোন ক্ষতি থেকে নিজেকে রক্ষা করতে পারবো ? যদিও এক আল্লাহ্‌র উপর ভরশা করলেই যথেষ্ট । তবুও  এমন কোন দোআর কথা আমায় দয়া করে জানাবেন কি? আমি খুব উপকৃত হবো। 

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
 
সর্বোত্তম উত্তর

ওয়া আলাই কুসসালামু ওয়ারাহ মাতুল্লাহ।

আমি লিকতেছি সে প্রোভুর নামে যিনি সকল ক্ষমতা বানের উপর ক্ষমতা বান।

১। মানব জাতি এবং জ্বিন জাতি এ দুই জাতির মধ্যে কিছু দুস্ট লোক আছে যারা মানুষের উপর যাদু মন্ত্রের দ্বারা প্রভাব বিস্তার করে থাকে তা ভালো ও হতেপারে আবার খারাপ ও হোতেপারে।

২। যারা এ খারাপ প্রভাব থেকে মুক্ত থাকতেচান তাদের জন্য গুরুত্যপুর্ন কয়টি আমল।

৩। প্রত্যেক ফরয নামাযের পর সুরা বাকারার ২৫৪ নং আয়াত থেকে ২৫৭ নং আয়াত পর্যন্ত একবার পাট করে হাতে ফুকদিয়ে পুরো শরিরে হাত ভুলিয়ে দিবেন।

৪। সকাল সন্ধায় এ দুওয়াটা ৩বার পাঠকরবেন। (আমার কাছে আরবি লেখার ব্যবস্থা না থাকায় অপারগ হয়েই দুওয়াটি বাংলায় রিকতেছি বাংলায় ছহি উচ্চারন না পারলে কোন আলেমের কাছ থেকে আরবিটা সংগ্রহ করেনিবেন) (দোওয়া) বিসমিল্লা হিল্লাজি লা য়াদুর্রু মাআসমিহি শাই উং ফিল আরদি ওয়ালা ফিসসামা ওয়াহুওয়াস সামি উল আলিম।

৫। সকাল সন্ধায় চার কুল তিন তিন বার করে পাট করে হাতে ফুকদিয়ে গায়ে মুছে দিবেন । (চারকুল) ১।সুরা কাফিরুন ২। সুরা ইখলাছ ৩। সুরা ফালাক ৪। সুরা নাছ।

আপনার বিভিন্ন সমস্যার সমাধান বা অজানা উত্তরের জন্য বিনামূল্যে আমাদের প্রশ্ন করতে পারবেন। প্রশ্ন করতে দয়া করে প্রবেশ, কিংবা নিবন্ধন করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
1 উত্তর

9.6k টি প্রশ্ন

7.5k টি উত্তর

250 টি মন্তব্য

1.1k জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।

বিভাগসমূহ

ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...