ক্যোয়ারী অ্যানসারস প্রশ্ন-উত্তরে অংশগ্রহণ জন্য এখানে নিবন্ধন করুন , ইতিমধ্যে একাউন্ট থাকলে এখানে প্রবেশ করুন।

"ইসলাম ধর্ম" বিভাগে করেছেন (144 পয়েন্ট)

আসসালামু আলাইকুম, আমরা কোন আমল করলে মানুষের দারা কোন ক্ষতি থেকে নিজেকে রক্ষা করতে পারবো ? যদিও এক আল্লাহ্‌র উপর ভরশা করলেই যথেষ্ট । তবুও  এমন কোন দোআর কথা আমায় দয়া করে জানাবেন কি? আমি খুব উপকৃত হবো। 

বন্ধ

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2k পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

ওয়া আলাই কুসসালামু ওয়ারাহ মাতুল্লাহ।

আমি লিকতেছি সে প্রোভুর নামে যিনি সকল ক্ষমতা বানের উপর ক্ষমতা বান।

১। মানব জাতি এবং জ্বিন জাতি এ দুই জাতির মধ্যে কিছু দুস্ট লোক আছে যারা মানুষের উপর যাদু মন্ত্রের দ্বারা প্রভাব বিস্তার করে থাকে তা ভালো ও হতেপারে আবার খারাপ ও হোতেপারে।

২। যারা এ খারাপ প্রভাব থেকে মুক্ত থাকতেচান তাদের জন্য গুরুত্যপুর্ন কয়টি আমল।

৩। প্রত্যেক ফরয নামাযের পর সুরা বাকারার ২৫৪ নং আয়াত থেকে ২৫৭ নং আয়াত পর্যন্ত একবার পাট করে হাতে ফুকদিয়ে পুরো শরিরে হাত ভুলিয়ে দিবেন।

৪। সকাল সন্ধায় এ দুওয়াটা ৩বার পাঠকরবেন। (আমার কাছে আরবি লেখার ব্যবস্থা না থাকায় অপারগ হয়েই দুওয়াটি বাংলায় রিকতেছি বাংলায় ছহি উচ্চারন না পারলে কোন আলেমের কাছ থেকে আরবিটা সংগ্রহ করেনিবেন) (দোওয়া) বিসমিল্লা হিল্লাজি লা য়াদুর্রু মাআসমিহি শাই উং ফিল আরদি ওয়ালা ফিসসামা ওয়াহুওয়াস সামি উল আলিম।

৫। সকাল সন্ধায় চার কুল তিন তিন বার করে পাট করে হাতে ফুকদিয়ে গায়ে মুছে দিবেন । (চারকুল) ১।সুরা কাফিরুন ২। সুরা ইখলাছ ৩। সুরা ফালাক ৪। সুরা নাছ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর 19 বার প্রদর্শিত
0 টি উত্তর 20 বার প্রদর্শিত
25 ফেব্রুয়ারি 2017 "ইসলাম ধর্ম" বিভাগে জিজ্ঞাসা করেছেন ফারজানা (144 পয়েন্ট)
1 উত্তর 68 বার প্রদর্শিত
0 টি উত্তর 23 বার প্রদর্শিত
1 উত্তর 23 বার প্রদর্শিত

4.7k টি প্রশ্ন

4.1k টি উত্তর

83 টি মন্তব্য

308 জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...