37 বার ভিউ
"ফেসবুক" বিভাগে করেছেন
ফেসবুকে যদি কেউ কোনো দিন ‘ইন এ রিলেশনশিপ’ স্ট্যাটাস দিয়ে পরে ডিলিট করে দেয়, তাহলে কি ওই স্ট্যাটাস আবার ফিরিয়ে আনা বা তার ফ্রেন্ডরা কি তা দেখতে পারবে? কোনোভাবে কি তা দেখা যাবে ডিলিট করে ফেলা সত্ত্বেও ?

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন

আসসালামু আ’লাইকুম।

আপনি In a relationship যদি কারো সাথে দিয়ে থাকেন তাহলে অবশ্যই তাকে সেটা প্রথমে verify & permit করতে হবে। শুধু তাহলেই সেই ব্যক্তির সাথে আপনার relationship status দেখাবে। সেক্ষেত্রে আপনি সেটার প্রাইভেসি যাদের জন্য সেট করবেন তারাই সেটা দেখতে পাবে। তবে ডিলিট করা স্ট্যাটাস আবার ফিরিয়ে আনার কোন ব্যবস্থা ফেসবুকে আছে বলে আমার জানা নেই।

ধন্যবাদ।

আপনার বিভিন্ন সমস্যার সমাধান বা অজানা উত্তরের জন্য বিনামূল্যে আমাদের প্রশ্ন করতে পারবেন। প্রশ্ন করতে দয়া করে প্রবেশ, কিংবা নিবন্ধন করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

9.6k টি প্রশ্ন

7.5k টি উত্তর

250 টি মন্তব্য

1.2k জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।

বিভাগসমূহ

ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...