276 বার প্রদর্শিত
"ইসলাম ধর্ম" বিভাগে করেছেন

আমার প্রশ্ন হচ্ছে, বেডরুমের সঙ্গে যে বাথরুম সংযুক্ত থাকে, এই রুমে নামাজ হবে কি না? আর এই বাথরুমে অজু-গোসল করলে সেটা শুদ্ধ হবে কি না? এই বিষয় ইসলাম কী বলছে বিস্তারিত জানতে চাই।

1 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
জি, অ্যাটাস্ট বাথরুমের সঙ্গে রুমে সালাত আদায় করা জায়েজ। এতে কোনো সমস্যা নেই। তেমনিভাবে বাথরুমের মধ্যে অজু, গোসল দুটিই জায়েজ রয়েছে।

কারণ এখন আমাদের জীবনযাপনের মধ্যে পরিবর্তন এসেছে। বাথরুম বলতে এখন আর ওই বাথরুম বোঝায় না। সব পরিবর্তন হয়ে গিয়েছে। এখন বাথরুম অনেক পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা হয়। এখনকার বাথরুমের অবস্থা আর আগের বাথরুমের অবস্থায় নেই। আশা করছি আপনি বুঝতে পারছেন, ধন্যবাদ আপনাকে।


আপনার বিভিন্ন সমস্যার সমাধান বা অজানা উত্তরের জন্য বিনামূল্যে আমাদের প্রশ্ন করতে পারবেন। প্রশ্ন করতে দয়া করে প্রবেশ, কিংবা নিবন্ধন করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

9k টি প্রশ্ন

7.1k টি উত্তর

248 টি মন্তব্য

804 জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।

বিভাগসমূহ

ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...