61 বার ভিউ
"স্বাস্থ্য টিপস" বিভাগে করেছেন
আমি সকালে একদম কিছু খেতে পারতেছি না| আমি কিছুদিন আগে প্যারাকটিন, ডেকাসন ঔষধ খেয়েছিলাম। এটি খাওয়ার পর থেকে এই সমস্যাটা হয়। এখন উপায় কী? দয়া করে উত্তর দিন।


1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন

ডেকাসন পাইরেকটিন খেতে নিষেধ করা অসংখ্য রিপ্লাই আমি দিয়েছি। আপনি কতদিন এসব ওষুধ খেয়েছেন তার উপর নির্ভর করবে আপনার সুস্থতা। এর ফলে আপনার অনেক অনেক পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিবে। অরুচি, ওজন কমে যাওয়া, চর্মরোগ, কিডনির সমস্যাসহ সারা শরীরে বিভিন্ন সমস্যা দেখা দেবে যা কোনো চিকিৎসা দিয়ে সারাতে পারবেন না। সময়ের সাথে ধীরে ধীরে আপনার দেহ থেকে এসব ওষুধের প্রতিক্রিয়া শেষ হবে। ততদিন আসলে কিছুই করার নাই। 

ধন্যবাদ

আপনার বিভিন্ন সমস্যার সমাধান বা অজানা উত্তরের জন্য বিনামূল্যে আমাদের প্রশ্ন করতে পারবেন। প্রশ্ন করতে দয়া করে প্রবেশ, কিংবা নিবন্ধন করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

9.6k টি প্রশ্ন

7.5k টি উত্তর

250 টি মন্তব্য

1.1k জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।

বিভাগসমূহ

ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...