188 বার ভিউ
"খেলাধুলা" বিভাগে করেছেন
টিন পাত্তি ( Teen Patti ) খেলাটা কিভাবে খেলতে হয় ? নিয়ম জানতে চাই।


1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন

তিন পাত্তি খেলার নিয়ম: ১. লেজ বা সেট (একই পদে তিন) ২. বিশুদ্ধ সিকোয়েন্স (সরাসরি ফ্লাশ বা চালান) ৩. সিকোয়েন্স (সোজা বা চালান) ৪. রঙিন (ফ্লাশ) ৫. যুগল (একই পদে দুই কার্ড) ৬. উচ্চ কার্ড ৭. খেলা boosters তিন ধরনের উপলব্ধ করা হয়: কার্ড সহায়তাকারী: আপনি 4 কার্ড থেকে সমন্বয় করতে পারেন, তাই এই সহায়তাকারী খেলোয়াড়দের একটি অতিরিক্ত কার্ড দেয়. এটি ঐ 4 কার্ড থেকে সেরা মিশ্রণটি সুপারিশ. দ্বিতীয়. ধাতব মুদ্রা সহায়তাকারী এই সহায়তাকারী কোনো হাতে প্লেয়ার জয়ী পরিমাণ দ্বিগুণ হবে. গ. শিল্ড সহায়তাকারী এই সহায়তাকারী আপনার কয়েন আপনি যে হাত হারান, এমনকি যদি হ্রাস দেওয়া হবে না. অন্যান্য আশ্চর্যজনক খেলা বৈশিষ্ট্যগুলিও উপস্থিত রয়েছে: ও বুল; একটি খেলার জন্য অপেক্ষা করবেন না! ও বুল; দৈনিক বোনাসেস সঙ্গে ফ্রি 10,000 চিপ দৈনন্দিন. ও বুল; অবতার বিভিন্ন থেকে চয়ন করুন বা ফেসবুক থেকে আপনার নিজের ছবি আমদানি. ও বুল; আমন্ত্রণ জানান এবং ফেসবুক ও অন্যান্য খেলোয়াড়দের থেকে আপনার বন্ধুদের সাথে খেলতে. ও বুল; শিখতে সহজ, অত্যন্ত আসক্তি মাল্টিপ্লেয়ার ক্যাসিনো কার্ড খেলা! ও বুল; 2G, 3G বা ওয়াই ফাই ওভার অনলাইন মাল্টিপ্লেয়ার মিল খেলুন! ও বুল; আপনার ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করে লগইন করুন এবং আপনার ফেসবুক বন্ধুদের সাথে খেলা! ও বুল; নেতা বোর্ড সঙ্গে র্যাংকিং আপনার দৈনন্দিন পরীক্ষা করে দেখুন! 

আপনার বিভিন্ন সমস্যার সমাধান বা অজানা উত্তরের জন্য বিনামূল্যে আমাদের প্রশ্ন করতে পারবেন। প্রশ্ন করতে দয়া করে প্রবেশ, কিংবা নিবন্ধন করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

9.6k টি প্রশ্ন

7.5k টি উত্তর

250 টি মন্তব্য

1.2k জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...