22 বার ভিউ
"আইন ও অধিকার" বিভাগে করেছেন
সৌদিতে অন্য দেশের লোক কাজে এনে তাদের কাজ না দিয়ে বাহিরে ছেড়ে তাদের কাছ থেকে মাসে+966 400 রিয়াল নেয়া এটা কেমন কোরআনের আইন আমি জানতে চাই 


1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন

লোক ঠকানো বা জুলুম করা কোনো কোরআনের আইন নয়। আপনি যে বিষয়টি বলছেন তা সৌদি

আরবের আইন নয়। যদি কোনো ভিসা প্রদানকারী / কাজের মালিক ভিসা প্রদান করে তাহলে ভিসা প্রদানের পূর্বেই শর্ত থাকে যে তাকে মাসে বা দিনে এত টাকা  দিতে হবে,  এটা তার লাভ। সুতরাং-- যেহেতুতাদের শর্ত মেনেই আপনি তাদের ভিসা নিয়ে কাজ করছেন তাহলে অবশ্যই তাদের প্রাপ্ত মেটাতে হবে... এবং তখন তার প্রাপ্ত না দিলে আইনত অপরাধ হবেই কারন শর্ত  খেলাপ করা হচ্ছে।  আপনি যেমন টা লিখেছেন কাজ না দিয়ে বাহিরে ছেড়ে দিয়ে ৪০০ রিয়াল নেওয়ার বিষয়ে..যদি এ বিষয়টি ভিসা প্রদান করার পূর্বে আপনাদের

না জানানো হয় তাহলে এটি আইন নয় বরং মালিক আইনের চোখে অপরাধী কিন্তু যদি তিনি পূর্বেই কোনো

শর্ত দিয়ে থাকেন তাহলে এটি কোনো অন্যায় নয়। 


আপনার বিভিন্ন সমস্যার সমাধান বা অজানা উত্তরের জন্য বিনামূল্যে আমাদের প্রশ্ন করতে পারবেন। প্রশ্ন করতে দয়া করে প্রবেশ, কিংবা নিবন্ধন করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

9.6k টি প্রশ্ন

7.5k টি উত্তর

250 টি মন্তব্য

1.1k জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...