30 বার ভিউ
"ল্যাপটপ" বিভাগে করেছেন
আমি কয়েকদিন আগে ল্যাপটপ  কিনেছি। কিনার পর দিনই Avira Antivirus install দিয়েছিলাম। কিন্তু আমার ছোট ভাই unfortunately  এই Antivirus Software টি uninstall করে ফেলেছে। তাই এখন আমি উপায়ন্তর খুজে না পেয়ে Windows  Defender  নামে Windows  এর Bult in Software টি ব্যবহার করছি। এখন এই Windows  Defender  Antivirus টি দ্বারা সম্পূর্ণ ভাবে  ভাইরাস মুক্ত থাকতে পারব? এই Antivirus টি ব্যবহার করা শত্বেও আমার PC এর কোনো ক্ষতি হবে কি? দয়া আমাকে জানান।

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন

Antivirus সফটওয়্যার এর মধ্যে অনেক গুলো ভাগ রয়েছে যেমন Antivirus, Anti-malware, Behavior-Based Endpoint Security  প্রভৃতি।

উইন্ডোজ ডিফেন্ডার সাধারণ নিরাপত্তাগুলো প্রদান করে। পরিচিত ভাইরাস গুলোকে প্রতিহত করতে পারে। আপনার উচিত ভালো কোন Antivirus software ব্যবহার করা যদি আপনি ডাউনলোড কিংবা থাম্বস্টিক বেশি ব্যবহার করে থাকেন। শুধু ইন্টারনেট সার্ফিং কিংবা অনলাইনে মুভিদেখা হলে উইন্ডোজ ডিফেন্ডারই আপনার জন্য যথেষ্ট। এক্ষেত্রে সব সময় ভাইরাস ডেফিনেশন আপডেট রাখা উচিত।

ধন্যবাদ।


আপনার বিভিন্ন সমস্যার সমাধান বা অজানা উত্তরের জন্য বিনামূল্যে আমাদের প্রশ্ন করতে পারবেন। প্রশ্ন করতে দয়া করে প্রবেশ, কিংবা নিবন্ধন করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

9.6k টি প্রশ্ন

7.5k টি উত্তর

250 টি মন্তব্য

1.1k জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...