21 বার ভিউ
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন

আমি বিগত অনেক দিন ধরে রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশনে কাজ করে আসছি এবং এক এক করে আমার মোট অবৈধ ক্লিক / invalid click ৫টি হয়ে গেছে এবং আমার একাউন্টি বন্ধ হয়ে গেছে এখন আমার করণীয় কি, কি ভাবে একাউন্টি ফিরে পেতে পারি ?

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন

আপনি যদি read and earn app এ কাজ করতে গিয়ে ৫ টি invalid বা অবৈধ ক্লিক করে ফেলেন  তাহলে আপনার account টি block হয়ে যাবে... এখন যদি আপনি আপনার account টি ফিরে পেতে চান তাহলে আপনাকে আপনার  email থেকে 

[email protected]

এই email এ একটা mail করতে হবে... এবং admin panel থেকে আপনার email এর উত্তর না আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে...email যখন আসবে তখন আপনি আবার কাজ করতে পারবেন...

ধন্যবাদ

আপনার বিভিন্ন সমস্যার সমাধান বা অজানা উত্তরের জন্য বিনামূল্যে আমাদের প্রশ্ন করতে পারবেন। প্রশ্ন করতে দয়া করে প্রবেশ, কিংবা নিবন্ধন করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

9.6k টি প্রশ্ন

7.5k টি উত্তর

250 টি মন্তব্য

1.2k জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।

বিভাগসমূহ

ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...